গাইবান্ধার সাঘাটায় ড্রমট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওয়াহেদ আলী (৫২) ও শাহজাহান জাহিদ নামের দুইজন নিহত হয়েছেন।

নিহত ওয়াহেদ আলী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী গ্রামের ছবেদ আলী প্রধানের ছেলে ও শাহজাহান জাহিদের বাড়ি ফুলছড়ি উপজেলার পূ্র্ব উদাখালী গ্রামের সেলিম মিয়ার ছেলে জাহিদ পেশায় একজন মাদ্রাসা শিক্ষক ও কোরআনের হাফেজ ছিলেন ।

বিষয়টি মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ৯টার দিকে দৈনিক কলম কথা পত্রিকার প্রতিনিধিকে নিশ্চিত করেন সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার।ঘটনাটি ভরতখালী ইউনিয়নের অন্তগত পোড়াগ্রাম নামক স্থানে বিকেল সাড়ে পাঁচটার দিকে সাঘাটা গাইবান্ধা সড়কের এ দুর্ঘটনা ঘটে।

ওসি জানান, সাঘাটা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী একটি ড্রামট্রাক পোড়াগ্রাম নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহীর মাথায় গুরুত্বর আঘাত পায় হয়। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে ওয়াহদ আলী নামের একজন সেখানে তার মৃত্যু হয়। অপরজন জাহিদ হোসেনকে গাইবান্ধা জেলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।